শনিবার, মে ৮

অনুষ্ঠিত হলো টুইনসফ্ট থেকে প্রশিক্ষন প্রাপ্ত Level-1 সেলার দের নিয়ে “মিট দ্যা লেভেল-১ সেলার ফ্রিল্যান্সার্স প্রোগ্রাম”

অনুষ্ঠিত হয়ে গেল টুইনসফ্ট ট্রেনিং থেকে প্রশিক্ষন প্রাপ্ত ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস ফাইভার.কমে Level-1 সেলার
দের নিয়ে ফেনী সিজলার চাইনিজ রেষ্টুরেন্টে “মিট দ্যা লেভেল-১ সেলার ফ্রিল্যান্সার্স প্রোগ্রাম” ও ফ্রিল্যান্সার
দের মিলন মেলা!

বলছি টুইনসফ্ট এর সফল ফ্রিল্যান্সারদের প্রানের মিলন মেলা মিট দ্যা লেভেল-১ সেলার ফ্রিল্যান্সার্স প্রোগ্রামের কথা।সবাই এসেছিলেন আর মেতে ছিলেন প্রানের স্পন্দনে,সবাই শেয়ার করেন ফ্রিল্যান্সিং ক্যারিয়ারে তাদের ইনকামের সাফল্যে আর লেভেল-১ সেলার হওয়ার জার্নির কথা,টুইনসফ্ট এর প্রতি কৃতজ্ঞতা আর অনুভুতি প্রকাশ, ফটো সেশন,বিজয় সিংহ দীঘির পাড়ে বৃষ্টি ভেজা বিকালের আড্ডা,এক আনন্দঘন মুহুর্ত,সাথে দুপুরের মধ্যাহ্ন ভোজ তো ছিলই।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

তোমাদের সফলতা ও ভালবাসায় সিক্ত আজ টুইনসফ্ট, টুইনসফট ট্রেনিং আজ গর্বিত তোমাদের সাফল্যের সঙ্গী হতে পেরে। তোমাদের সফলতা উন্নতি এবং ক্যারিয়ারের পথে এগিয়ে যাওয়াই আমাদের আসল প্রাপ্য।টুইনসফট টেকনোলজী অধিকাংশ শিক্ষার্থীই আজ সফলতার দিকে এগিয়ে যাচ্ছে। টুইনসফট এর অধিকাংশ শিক্ষার্থীই সফলতা পেয়েছেন কোর্স চলাকালীন সময়েই,তারই অনুভুতি জানিয়েছেন আজকের প্রোগ্রামে।

এই আয়োজনে উপস্থিত ছিলেন টুইনসফ্ট টেকনোলজীর সম্মানিত চেয়ারম্যান সিইও জনাব এম এম ইব্রাহীম সুমন।প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক ফেনীর সময় এর সম্পাদক শাহাদাত হোসাইন,ইঞ্জিঃজাবেদুল হক,অফিসার মিচিউয়াল ট্রাস্ট ব্যাংক,সেজানুল আলম,বাবলু মজমদার,প্রোগ্রাম পরিচালনা করেন এইচ আর হেড রফিকুল ইসলাম!

অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন,টুইনসফ্ট টেকনোলজীর সম্মানিত চেয়ারম্যান সিইও জনাব এম এম ইব্রাহীম সুমন

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *