শনিবার, মে ৮

ফেনীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে সুবিধাবঞ্চিত কিশোরীদের নিয়ে স্বাস্থ্য, শিক্ষামূলক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত

ফেনীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সুবিধাবঞ্চিত কিশোরীদের নিয়ে স্বাস্থ্য, শিক্ষামূলক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।সোমবার (২৮ সেপ্টম্বর) বিকেলে শহরের ডাঃ সাজ্জাদ মিলানায়তনে জেলা স্ব্যাস্থ্য বিভাগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ফেনীর সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসেন দিগন্ত।

ফেনীর স্বেচ্ছাসেবী সংগঠন সহায়ের সহযোগিতায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফেনী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এস আর মাসুদ রানা,ফেনী ট্রমা সেন্টারের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কাজী সানজিদা আক্তার, সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ নাজমুল হাসান সাম্মি, মেডিকেল অফিসার ডাঃ প্রিয়াংকা প্রভাপুরী, ফেনী প্রেস ক্লাবের সভাপতি ও সহায়ের উপদেষ্টা মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, সহায়ের সভাপতি মন্জিলা মিমি, সহ-সভাপতি জুলহাস তালুকদার, সাধারণ সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার, সহায়ের সদস্য কাজি নজরুল ইসলাম, মামুন মিয়াজী, মোঃ রাকিব প্রমুখ।
আলোচনা সভায় সুবিধাবঞ্চিত কিশোরীদের বয়ঃসন্ধিকালীন সহ স্বাস্থ্য বিষয়ক শিক্ষা দেওয়া হয় ।

সহায় সংগঠনের সভাপতি মঞ্জিলা মিমি জানান, রেল স্টেশন ও ফুটপাতে থাকা কিশোরীদের এই স্বাস্থ্য শিক্ষা কার্যক্রমটি কয়েকটি ধাপে চলমান রাখা হবে। এতে করে তাদের স্বাস্থ্য সুরক্ষায় নেতিবাচক ভুমিকা রাখবে ।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। এবং সুবিধা বঞ্চিত কিশোরিদের নিয়ে কেক কাটা হয়।

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *