বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬

Month: এপ্রিল ২০২০

ফেনী দাগনভূঞায় ঢাকা ফেরত নারীর করোনা শনাক্ত

ফেনী দাগনভূঞায় ঢাকা ফেরত নারীর করোনা শনাক্ত

Headlinenews, top head news, জাতীয়, নারী ও শিশু, প্রথম পাতা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম
ফেনী  দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নে এক নারীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তিনি গত কিছুদিন আগে রাজধানী থেকে গ্রামে ফিরেন। দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম আজ বুধবার দুপুরে ওই নারী করোনাভাইরাস শনাক্ত হওয়ার কথা নিশ্চিত করেন।তিনি বলেন, ওই নারী রাজধানীতে গৃহ পরিচারিকার কাজ করতেন। তার কোন উপসর্গ ছিলো না। ২২ এপ্রিল নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) প্রেরন করা হয়। চট্টগ্রামের ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে থেকে নমুনা প্রতিবেদনে করোনা শনাক্ত হয়।ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন ফেনীর সময় কে জানান, দাগনভূঞার করোনা আক্রান্ত নারী রোগিকে ফেনী ট্রমা সেন্টারে আইসোলেশনে আনার প্রক্রিয়া চলছে। জেলায় এ পর্যন্ত তিনজন রোগি শনাক্ত হয়েছে।
ফেনীতে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের চেষ্টায় আসামী গ্রেফতার

ফেনীতে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের চেষ্টায় আসামী গ্রেফতার

Headlinenews, top head news, জাতীয়, প্রথম পাতা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম
অদ্য ২৮/০৪/২০২০খ্রিঃ ফেনী সদর মডেল থানাধীন লালপোল এলাকায় একজন মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের চেষ্টা করার ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটি জেলা পুলিশের নজের আসলে তাৎক্ষনিকভাবে অভিযানে বের হয় জেলা গোয়েন্দা পুলিশ ফেনী। পরবর্তীতে ধর্ষণের চেষ্টাকারী মোঃ তৌহিদুল ইসলাম কিরন (২৩), পিতা- মোঃ আবু বক্কর, সাং- গোবিন্দপুর (রেহান উদ্দিন মোল্লা বাড়ী) থানা ও জেলা- ফেনী’কে লালপোল এলাকা হইতে গ্রেফতার করেন জেলা গোয়েন্দা পুলিশ, ফেনী। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
ফেনীর গ্রামাঞ্চলে অসহায়দের খোঁজ নিলেন নিজাম হাজারী

ফেনীর গ্রামাঞ্চলে অসহায়দের খোঁজ নিলেন নিজাম হাজারী

Headlinenews, top head news, জাতীয়, প্রথম পাতা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম
মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবে সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরে থাকায় কর্মহীন অসহায় মানুষের খোঁজখবর নিতে গ্রামাঞ্চলে ঘুরে বেড়ালেন ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।বুধবার নিজ সংসদীয় আসনের ধলিয়া ইউনিয়নের অলিপুর গ্রাম, ধলিয়া গ্রাম, মমতাজ মিয়ারহাট সহ আশেপাশের এলাকা ও লেমুয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে সাধারন মানুষের সাথে কথা বলেন।এসময় নিজাম হাজারী এলাকার মানুষদের ডেকে কথা বলেন। জানতে চান এলাকায় কোন সমস্যা আছে কিনা? প্রত্যেক এলাকায় জনপ্রতিনিধি ও দলীয় দায়িত্বশীল নেতারা সঠিকভাবে ত্রান সামগ্রী বিতরন করছেন কিনা, কেউ কোন রকম অনিয়ম করছেন কিনা। সাধারণ মানুষও এগিয়ে এসে কথা বলেন নির্ধদ্বায়।নিজাম হাজারী সবাইকে বর্তমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে সতর্কভাবে চলার পরামর্শ দেন।
সোনাগাজীর নতুন ওসি সাজেদুল

সোনাগাজীর নতুন ওসি সাজেদুল

Headlinenews, top head news, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম
সোনাগাজীতে এক  ডাকাতি করতে গিয়ে স্বর্ণালংকার না পেয়ে মাদ্রাসায় পড়ুয়া মেয়েকে (১৬) ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ায় মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদকে প্রত্যাহার করা হয়েছে। আজ শনিবার পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী স্বাক্ষরিত এক আদেশে এ সিদ্ধান্ত নেয়া হয়। জেলা পুলিশের দায়িত্বশীল সূত্র ফেনীর সময় কে এ তথ্য নিশ্চিত করেছেন।ওই সূত্র আরো জানায়, সোনাগাজী মডেল থানার ওসি হিসেবে মোহাম্মদ সাজেদুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে। এর আগে তিনি ফেনী মডেল থার ওসি (তদন্ত) ছিলেন।এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের কুঠিরহাটের পাশে বিষ্ণুপুর এলাকায় এক ব্যবসায়ীর ভাড়া বাসায় হানা দেয় ৮-৯ জন মুখোশধারী সশস্ত্র ডাকাত। ডাকাতরা বাড়ির দরজার ছিটকিনি ভেঙ্গে ভেতরে ঢুকে কাপড় দিয়ে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে। এসময় ঘরে সামান্য টাকা ছাড়া স্বর্ণালংকার
দাগনভূঞা হেলথ পয়েন্ট সিলগালা

দাগনভূঞা হেলথ পয়েন্ট সিলগালা

Headlinenews, top head news, জাতীয়, ফেনীর সংবাদ
দাগনভুঞা পৌর শহরের হেলথ পয়েন্ট সিলগালা করে দিয়েছে স্বাস্থ্য বিভাগ। বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সিলগালা করে প্রতিষ্ঠানটির ফটকে নোটিশ টাঙিয়ে দেয়া হয়েছে।সিভিল সার্জন কার্যালয়েরর মেডিকেল অফিসার ডা. শরফুদ্দিন মাহমুদ ফেনীর সময় কে এ তথ্য নিশ্চিত করেছেন।ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, ‘সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন স্যারের নির্দেশে আজ দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম হেলথ পয়েন্ট সিলগালা করেন।এসময় মালিকপক্ষের ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।’প্রসঙ্গত: হেলথ পয়েন্টে রক্তের গ্রুপ নির্ণয় করেন এক প্রসূতি তার পরীক্ষার রিপোর্টে এবি পজেটিভ দেখা যায়। পরে ফেনী জেনারেল হাসপাতালে রক্তের গ্রুপ পরীক্ষা করলে ও পজেটিভ পাওয়া যায়।  
ফেনী সোনাগাজী উপজেলায় আরো একজন করোনা রোগি শনাক্ত

ফেনী সোনাগাজী উপজেলায় আরো একজন করোনা রোগি শনাক্ত

Headlinenews, top head news, আন্তর্জাতিক, খুলনা, চট্রগ্রাম, চৌদ্দগ্রাম, জাতীয়, ঢাকা, পরশুরাম, প্রথম পাতা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম, স্বাস্থ্য
ফেনী সোনাগাজী উপজেলায় আরও একজন করোনাভাইরাস রোগী শনাক্ত হয়েছেন। তার বাড়ি সোনাগাজী পৌরসভার ৩নং ওয়ার্ড উত্তর চরচান্দিয়ায়। উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব ফেনীর সময় কে জানান, আক্রান্ত ব্যক্তি সোনাগাজী পৌর শহরের একটি ডায়াগনস্টিক সেন্টারে চাকুরী করেন। গত ক'দিন ধরে অসুস্থ বোধ করলে ১৬ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়। সেটি সিভিল সার্জন অফিসের মাধ্যমে চট্টগ্রামের বিআইটিআইডিতে প্রেরণ করা হয়। সেখানে নমুনা পরীক্ষার ফলাফলে পজেটিভ শনাক্ত হয়। আক্রান্ত ব্যক্তিকে আগামীকাল মঙ্গলবার দুপুরে ফেনী ট্রমা সেন্টারে আনা হবে। মেখানে আইসোলেশনে রেখে বিশেষজ্ঞ চিবিৎসকের তত্বাবধানে চিকিৎসা দেয়া হবে। এদিকে সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, করোনা ভাইরাস পরীক্ষার জন্য ১শ ৩৩টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হয় ১৬ এপ্রিল পাঠানো ৯টি নমুনার আজ পরীক্ষা হয় । এক
সন্ধ্যা ৬টার পর ঘর থেকে বের হওয়ায় ফেনীতে ১২ জনের জরিমানা

সন্ধ্যা ৬টার পর ঘর থেকে বের হওয়ায় ফেনীতে ১২ জনের জরিমানা

Headlinenews, top head news, জাতীয়, ঢাকা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম, স্বাস্থ্য
১৮ এপ্রিল ফেনীতে  আইন অমান্য করে সন্ধ্যা ৬টার পর ঘর থেকে বের হওয়া ও সামাজিক দূরত্ব বজয় না রাখায়   ১২ জনের ২৫৫০ টাকা  জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব দাশ পুরকায়স্থ। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে  ট্রাংক রোড, সার্কিট হাউজ রোড, মধুপুর, উকিলপাড়া, শান্তিকোম্পানী রোডে জনসাধারণ কর্তৃক সামাজিক দূরত্ব বজায় না রাখা, জরুরী কাজ ছাড়া অপ্রয়োজনীয়ভাবে ঘোরাফেরা করা এবং সন্ধ্যা ছয় টার পর বাইরে চলাফেরার কারণে মোবাইল কোর্টে বিভিন্ন অর্থদন্ডে ১২ জনের জরিমানা করা হয়। অভিযানে সহযোগিতা করেন র‍্যাব,  ফেনী এর সদস্যরা।
কর্মহীন মানুষের পাশে দাঁড়ালেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি কম

কর্মহীন মানুষের পাশে দাঁড়ালেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি কম

Headlinenews, top head news, জাতীয়, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম
ফেনীতে করোনা ভাইরাস মহামারিতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র অসহায় মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করেছেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য আবদুর রহমান বিকম। গত কয়েকদিন যাবত তিনি পারিবারিকভাবে গোপনে এসব নগদ অর্থ পৌঁছে দেন।বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারিতে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, খেটেখাওয়া মানুষদের মাঝে এ আওয়ামীলীগ নেতা নগদ অর্থ প্রদান করেন। সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও নিকটতম আত্মীয়স্বজন এবং প্রতিবেশীদের মাঝে নগদ অর্থ পৌঁছে দেয়া হয়েছে।পরবর্তীতেও কর্মহীন নারী-পুরুষদের বাড়ি বাড়ি গিয়ে গোপনে নগদ অর্থ পৌছে দেয়া হবে।  
চার বাড়ি লকডাউন,ছাগলনাইয়ার বাড়িতেই চিকিৎসা নিতে চান করোনা আক্রান্ত যুবক

চার বাড়ি লকডাউন,ছাগলনাইয়ার বাড়িতেই চিকিৎসা নিতে চান করোনা আক্রান্ত যুবক

Headlinenews, top head news, জাতীয়, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম, স্বাস্থ্য
ছাগলনাইয়া করোনায় শনাক্ত হওয়া যুবককে ফেনী ট্রমা সেন্টারে আইসোলেশনে আনার প্রক্রিয়া চলছে। তবে ওই যুবক বাড়িতে থেকেই চিকিৎসা নিতে চান।করোনা আক্রান্ত যুবকের বাড়ি সহ আশপাশের চারটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।স্বাস্থ্য বিভাগের সূত্র জানায়,, গত ২৫ মার্চ ওই যুবক ঢাকা থেকে গ্রামে আসেন। তার জ্বর-শ্বাস কষ্ট দেখা দিলে ১৪ এপ্রিল নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বিআইটিআইডি পাঠানো হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় পরীক্ষার ফল পাওয়ার পর তার শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে।তার বয়স ২৮ বছর। তিনি ঢাকার মিরপুরে একটি মোবাইল কোম্পানিতে চাকরি করেন।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ককর্মকর্তা ডা. শিহাব রানা জানান, আজ শুক্রবার দুপুরের মধ্যে ফেনী ট্রমা সেন্টারে আইসোলেশনে নেয়ার কথা রয়েছে।
ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কার্ডিওগ্রাফার সাইদ বিদ্যুৎস্পৃষ্টে নিহত

ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কার্ডিওগ্রাফার সাইদ বিদ্যুৎস্পৃষ্টে নিহত

Headlinenews, top head news, চট্রগ্রাম, জাতীয়, ঢাকা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম
ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কার্ডিওগ্রাফার আবু সাইদ মজুমদার (৩৩) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত হয়েছেন।ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সিহাব উদ্দিন জানান, কার্ডিওগ্রাফার আবু সাইদ মজুমদার গ্রামের বাড়িতে পাম্পের মাধ্যমে পুকুর থেকে পানি সেচ দেয়ার সময় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন।হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নিহত আবু সাইদ মজুমদার ফুলগাজী উপজেলার পূর্ব বসিকপুর গ্রামের পল্লী চিকিৎসক এস্কান্দারের পুত্র।শুক্রবার সকাল ১০টায় পূর্ব বসিকপুর গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।
ফেনী ছাগলনাইয়াতে প্রথম করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত

ফেনী ছাগলনাইয়াতে প্রথম করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত

Headlinenews, top head news, উপজেলা, চট্রগ্রাম, জাতীয়, প্রথম পাতা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম, স্বাস্থ্য
ফেনী ছাগলনাইয়াতে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।২৮ বছর বয়সী ওই যুবক ছাগলনাইয়া উপজেলার উপজেলার রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রামের বাসিন্দা। তিনি রাজধানী ঢাকার মিরপুরে একটি মোবাইল কোম্পানীতে চাকুরী করেন। গত ২৫ মার্চ ওই যুবক ঢাকা থেকে গ্রামে আসেন। তার জ্বর-শ্বাসকষ্ট দেখা দিলে ১৩ এপ্রিল নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বিআইটিআইডি পাঠানো হয়। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় পরীক্ষার ফল পাওয়ার পর তার শরীরে করোনাভাইরাস সংক্রমণ নি‌শ্চিত হয়। জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন জানান, রোগীর অবস্থা দেখে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে তিনি বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।এ বিষয়ে জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান বলেন, ওই রোগিকে স্বাস্থ্য বিভাগ আইসোলেশনে এনে চিকিৎসা দেবে।
ফেনী বারাহিপুরে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে খুন,ঘাতক স্বামী আটক

ফেনী বারাহিপুরে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে খুন,ঘাতক স্বামী আটক

Headlinenews, top head news, জাতীয়, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম
ফেনী পৌরসভার ৮ নম্বার ওয়ার্ডের বারাহীপুর ভুঁঞা বাড়িতে বুধবার ১৫ এপ্রিল ফেসবুক লাইভে রেখে স্ত্রীকে হত্যা করেছে স্বামী।এ ঘটনায় নিহতের স্বামী টুটুল (৩২) কে আটক করেছে। এলাকাবাসী জানায়, প্রায় ৩ বছর আগে ফেনী পৌরসভার ৮ নং ওয়ার্ড বারাহিপুর গ্রামের গোলাম মাওলা ভূঁঞার ছেলে ওবায়দুল হক ভূঁঞা টুটুল প্রেম করে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আকদিয়া গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে আকলিমা আক্তারকে বিয়ে করেন। স্ত্রীকে কুপিয়ে হত্যার আগমুহুর্তে ভিডিওতে ওবায়দুল হক সকলের কাছে মাফ চায় এবং ঘটনার জন্য সে নিজেরই দায়ী বলে স্বীকার করেন। এছাড়া পারিবারিক অশান্তির জন্য স্ত্রীকে দায়ী করেন। তার স্ত্রী পরিবারকে ব্লাকমেইল করতো বলেও দাবী করেন। আজ থেকে তার পরিবার আর কোন ব্লাকমেইলের শিকার হবেনা। ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামীক
সোমবার বিকাল থেকে লস্করহাটে কাঁচা বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করবেন স্থানীয়রা

সোমবার বিকাল থেকে লস্করহাটে কাঁচা বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করবেন স্থানীয়রা

Headlinenews, top head news, অর্থনীতি, জাতীয়, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম
সোমবার বিকাল থেকে ফেনী সদর উপজেলার লস্করহাটে কাঁচা বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করবেন স্থানীয় বাসিন্দারা। সোমবার বিকাশে সোসাইটি ফর হিউমিনিটি’র উদ্যোগে কাঁচাবাজারকে ছড়িয়ে পুরো গরুবাজারে বিস্তৃত করা হয়েছে। ব্যাবসায়ী ও ক্রেতাদের নির্দিষ্ট দূরত্বে থেকে কেনাকাটার জন্য দাগ দেয়া হয়েছে। সোমবার বিকালে এ কাজের উদ্বোধন করেন মোটবী ইউনিয়ন চেয়ারম্যান হারুন অর রশিদ এলএলবি ও দৈনিক দেশ রূপান্তর ও জাগোনিউজ২৪ডটকমের ফেনী প্রতিনিধি রাশেদুল হাসান। এসময় সোসাইটি ফর হিউমিনিটির সদস্য ফয়সল পাটোয়ারী, আবু ইউসুফ জনি, দিদারুল আলম সোহাগ, সুমন ফরায়েজী, অনিক, শরীফ, জিয়াসহ সংগঠনের সদস্যরা।
ফেনী ফাজিলপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যাক্তির লাশ দাফন সম্পুর্ন।

ফেনী ফাজিলপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যাক্তির লাশ দাফন সম্পুর্ন।

Headlinenews, top head news, জাতীয়, প্রথম পাতা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম, স্বাস্থ্য
বৃহস্পতিবার (৯ এপ্রিল) দিবাগত রাত তিনটায় ফেনী সদর উপজেলার ফাজিলপুরে করোনাভাইরাস উপসর্গ নিয়ে মৃত নুরুন নবীর জানাযার বর্ণনাকালে স্বেচ্ছাসেবী দলের প্রধান ইসলামী আন্দোলন ফেনী জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক ভূঁঞা এ কথা বলেন। তার নেতৃত্বে পাঁচজনের স্বেচ্ছাসেবী দল মৃতের গোসল, জানাযা ও দাফন সম্পন্ন করে। মোহাম্মদ একরামুল হক ভূঞা পেশায় ব্যবসায়ী। নির্মাণ প্রতিষ্ঠান আবাসন লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক। আরবী সাহিত্যে সর্বোচ্চ ডিগ্রী গ্রহণ করেছেন হাটহাজারী আরবী বিশ্ববিদ্যালয় হতে। দলের অন্য সদস্যরা হলেন, সালেহ উদ্দিন, সাখাওয়াত হোসেন, আবু হানিফ, নুরুল আফছার।একরামুল হক ভূঞা জানান, রাত ১২টায় আমরা যখন মৃতের বাড়িতে পৌঁছাই চারপাশে যেন অন্ধকারের প্রলয় নেমেছে। ভয়, শংকা আর অজানা আতংকে পুরো জনপদে নেমেছে সুনশান নিরবতা।তিনি বলেন, জানাযার প্রস্তুতিকালে কেউ নেই পাশে। অন্ধকার যেন জেঁকে ধরছিল আমাদের।
বহিরাগতদের ফেনীতে প্রবেশ না করতে নিজাম হাজারীর নির্দেশ

বহিরাগতদের ফেনীতে প্রবেশ না করতে নিজাম হাজারীর নির্দেশ

Headlinenews, top head news, জাতীয়, প্রথম পাতা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম
প্রিয় ফেনীবাসী। বর্তমানে করোনা ভাইরাস নামক যে মহামারী আকার ধারন করেছে আমরা সকলে যদি সচেতন না হই তাহলে এটা থেকে আমরা কেউ নিরাপদ নয়।তাই ফেনী জেলার সকল জনগনকে আমি বিনীতভাবে অনুরোধ করবো আপনারা ঘরে থাকবেন,ঘর থেকে বের হবেন না।মনে রাখবেন আপনি সুরক্ষিত থাকলে আপনার পরিবার ও আশেপাশের সবাই সুরক্ষিত থাকবে। আর বিশেষ করে ফেনী জেলার প্রত্যন্ত অঞ্চলে সকল জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের নেতাকর্মীদের বিশেষভাবে অনুরোধ করবো বাহিরের জেলা থেকে কোন লোক যদি ফেনীতে আসে আপনারা সাথে সাথে তাকে আটকে রেখে প্রশাসনকে খবর দিবেন। কোন অবস্থাতে বাহির থেকে কেউ যাতে ফেনীতে যাওয়া আসা না করতে পারে এ ব্যাপারে কঠিনভাবে সতর্ক থাকবেন। এছাড়া প্রত্যন্ত অঞ্চলে শহর, গ্রামগঞ্জে কোন চায়ের দোকান যাতে খোলা না থাকে বা চায়ের দোকানে কেউ যাতে আড্ডা না দেয় এব্যাপারে সকল জনপ্রতিনিধিকে বিশেষভাবে খেয়াল রাখতে হবে।যদি কেউ আড্ডা দেয় তাহলে আমরা তাদের বির
ফেনী শহরের পূর্ব উকিলপাড়ায় অনামিকা ভবন লকডাউন করা হলো

ফেনী শহরের পূর্ব উকিলপাড়ায় অনামিকা ভবন লকডাউন করা হলো

Headlinenews, top head news, জাতীয়, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম
ফেনী পূূর্ব উকিলপাড়ায় এক পল্লী চিকিৎসকের বাসা লকডাউন করেছে প্রশাসন। ওই চিকিৎসক সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের শিবপুরে করোনা উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া নুর নবীকে (৬৭)প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। আজ শুক্রবার বিকালে মডেল থানা পুলিশের উপস্থিতিতে উকিলপাড়া এলাকায় অনামিকা ভবন লকডাউন করে দেয়া হয়।  ভবনের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন এবং লকডাউন লিখা সম্বলিত একটি নোটিশ সেঁটে দেন । এলাকার নিরাপত্তার স্বার্থে প্রশাসনের সহযোগিতায় তাই ভবনটিকে লকডাউন করা হয়েছে।  
ফেনীতে আরও ৭০হাজার পরিবার কে ত্রাণ দিলেন সাংসদ নিজাম হাজারী

ফেনীতে আরও ৭০হাজার পরিবার কে ত্রাণ দিলেন সাংসদ নিজাম হাজারী

Headlinenews, top head news, উপজেলা, চট্রগ্রাম, চৌদ্দগ্রাম, ঢাকা, প্রথম পাতা, ফেনীর সংবাদ, বরিশাল, ময়মনসিংহ, রংপুর, রাজনীতি, সংবাদ শিরোনাম, স্বাস্থ্য
ফেনীর পাঁচটি উপজেলার আরো ৭০ হাজার পরিবারের জন্য খাদ্য সহায়তা দিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফেনী -২ আসনের সাংসদ জনব নিজাম হাজারী। বৃহস্পতিবার (২এপ্রিল) সকালে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফেনীর ৫টি উপজেলায় জনপ্রতিনিধিদের কাছে ৭০ হাজার মানুষের জন্য ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্ধোধন করেন। নিজাম উদ্দিন হাজারী খাদ্যসামগ্রী বিতরণের প্রতিক্রিয়ায় গণমাধ্যমকে বলেন আমার যা কিছু আছে ফেনীর গরীব দুঃখী মানুষদের কল্যাণে ব্যয় করতে চাই। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে, ততদিন আমি আমার সাধ্যমত চেষ্টা করব তাদের পাশে এসে দাাঁড়াতে। তিনি আরো বলেন, করোনা সৃষ্ট পরিস্থিতির কারনে ফেনীর নিম্ন আয়ের মানুষেরা কষ্ট করছে ,সেটিকে মাথায় রেখে গত ৫দিনে আমি আমার নির্বাচনী এলাকার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৫০ হাজার লোককে খাদ্যসামগ্রী প্রদান করেছি। আজকে আমার প্রতিশ্রুতি মোতাবেক ফেনীর আ
ফেনী ফুড এন্ড ব্লাড ব্যাংকিং এর পক্ষ থেকে ২৫ পরিবারের মাঝে খাদ্র সামগ্রী বিতরন

ফেনী ফুড এন্ড ব্লাড ব্যাংকিং এর পক্ষ থেকে ২৫ পরিবারের মাঝে খাদ্র সামগ্রী বিতরন

Headlinenews, top head news, অর্থনীতি, উপজেলা, জাতীয়, প্রথম পাতা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম, স্বাস্থ্য
ফেনী ফুড এন্ড ব্লাড ব্যাংকিং এর সাধারণ সম্পাদক অালী নেওয়াজ কিশোরের ব্যক্তি গত প্রচেষ্টা ও সভাপতি সেজানুল অালম চৌধুরী প্রিয়র ক্ষুদ্র প্রচেষ্টায় অাল্লাহর রহমতে ২৫ পরিবারের মাঝে কিছু খাবার পৌছে দিতে সক্ষম হয়েছি ফেনী ফুড এন্ড ব্লাড ব্যাংকিং সামাজিক সম্মান রক্ষার্থে গ্রহীতাদের ছবি প্রকাশ করতে পারলাম না!!অারো ১০ পরিবারের ১০ দিনের বাজার লাগবে। সভাপতি:সেজানুল অালম চৌধুরী প্রিয়র-ফেনী ফুড এন্ড ব্লাড ব্যাংকিং
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু

ফেনীতে করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু

Headlinenews, top head news, প্রথম পাতা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম
জ্বর, সর্দি-কাশি নিয়ে মোহাম্মদ রিপন নামের ফেনীতে এক যুবকের মারা গেছেন। বুধবার দুপুরে সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের নিজ বাড়িতে মারা যান।তার মৃত্যুতে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।নিহত রিপন ওই গ্রামের সুজা মিয়ার ছেলে। গত কয়েকদিন আগে রিপনের জ্বর, সর্দি-কাশি, শ্বাসকষ্ট ও পেটে ব্যাথা অনুভব হয়।গত সোমবার সকালে তার স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন। মঙ্গলবার রাত থেকে রিপনের শ্বাসকষ্ট বেড়ে যায়।একপর্যায়ে বুধবার দুপুরে তার মৃত্যু হয়। রিপন ফেনী শহরের সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন ও যুবদল কর্মী বলে জানা গেছে। সিভিল সার্জন ডাক্তার সাজ্জাদ হোসেন জানান, রিপন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে কিনা তা সন্দেহে মৃত যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বাংলাদেশ ইনিস্টিটিউট অব ট্রপিক্যাল
টুইনসফ্টের কর্মকর্তাদের নিরলস পরিশ্রমে ঘরেবসেই অনলাইন ক্লাস করছে শিক্ষার্থীরা।

টুইনসফ্টের কর্মকর্তাদের নিরলস পরিশ্রমে ঘরেবসেই অনলাইন ক্লাস করছে শিক্ষার্থীরা।

Headlinenews, top head news, অর্থনীতি, কলাম, চট্রগ্রাম, জাতীয়, তথ্য প্রযুক্তি, পরশুরাম, প্রথম পাতা, ফেনীর সংবাদ, শিক্ষাঙ্গন, সংবাদ শিরোনাম, সম্পাদকীয়
টুইনসফ্টের কর্মকর্তাদের নিরলস পরিশ্রমে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ঘরেবসেই অনলাইন ক্লাস করছে শিক্ষার্থীরা।#অবিরাম_প্রশিক্ষন#বাধাহীন_ফ্রিল্যান্সিং করোনা ভাইরাসের প্রকোপ ঠেকাতে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে টুইনসফ্টের সকল প্রশিক্ষন কার্যক্রম পরিচালিত হচ্ছে অনলাইনে।ঘরে বসেই অবসর এই সময়কে কাজে লাগিয়ে নিজের দক্ষতা বৃদ্ধি করে এগিয়ে যাচ্ছে তারা।আপনি কেন থাকছেন পিছিয়ে? দুরুত্ব এখন আর বাধা নয়,ঘরেবসে শিখুন ফ্রিল্যান্সিং!আজই আপনার ভর্তি নিশ্চিত করুন!💢দেশের বিভিন্ন প্রান্ত থেকে বাধাহীন ভাবে অনলাইনে প্রশিক্ষন নিচ্ছে আমাদের ৭০০+ শিক্ষার্থী!২০০৯ সাল থেকে প্রশিক্ষন নিয়েছে ৮০০০+ শিক্ষার্থী!অনলাইনে আয় করছে আমাদের অসংখ্য শিক্ষার্থী!ঘরেবসেই ফ্রিল্যান্সিং শিখুন!ঘরেবসেই ইনকাম করুন!করোনা ভাইরাসের ঝুকি এড়িয়ে ৫০% ছাড়ে ঘরেবসেই ফ্রিল্যান্সিং শিখুন,অনলাইনে আয় করুন
ছাগলনাইয়ায়,পরশুরাম ও ফুলগাজী ৬ হাজার পরিবারকে খাদ্যদ্রব্য দেবেন আলাউদ্দিন আহমেদ নাসিম চৌধুরী

ছাগলনাইয়ায়,পরশুরাম ও ফুলগাজী ৬ হাজার পরিবারকে খাদ্যদ্রব্য দেবেন আলাউদ্দিন আহমেদ নাসিম চৌধুরী

Headlinenews, top head news, জাতীয়, ঢাকা, পরশুরাম, প্রথম পাতা, ফেনীর সংবাদ, সংবাদ শিরোনাম, সম্পাদকীয়, সাক্ষাৎকার, স্বাস্থ্য
ফেনী-১ সংসদীয় এলাকা পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া উপজেলায় ৬ হাজার পরিবারকে খাদ্যদ্রব্য প্রদান করবেন ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার  আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। আগামী সপ্তাহে এসব নিত্যপণ্য বিতরণ করা হবে বলে তার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে। নাসিম চৌধুরীর ছোট ভাই ব্যাংকার জালাল উদ্দিন চৌধুরী পাপ্পু ফেনীর সময় কে জানিয়েছেন, করোনা পরিস্থিতিতে নিজ এলাকার দুস্থ ও নিম্ন অায়ের মানুষদের জন্য ব্যাক্তিগত তহবিল থেকে পরশুরাম উপজেলায় ১০ টন, ফুলগাজী উপজেলায় ১০টন ও ছাগলনাইয়া উপজেলার জন্য ১০ টন চাউল বরাদ্দ দিয়েছেন। প্রতি পরিবারকে ৫ কেজি করে চালের পাশাপাশি অন্যান্য নিত্যপন্যও দেয়া হবে। ইতিমধ্যে তালিকা তৈরির কাজ শুরু হয়েছে।