রবিবার, জুলাই ২৫

টুইনসফ্ট ক্যাম্পাসে অনুষ্ঠিত হলো ফ্রিল্যান্সার জাহিদুলের “লেভেল-১ সেলার অর্জন সেলিব্রেশন প্রোগ্রাম”

“প্রশিক্ষন অবস্থায় লেভেল-১ অর্জন জাহিদুল এর-“!
টুইনসফ্ট ক্যাম্পাসে কেক কাটার মাধ্যমে আজ অনুষ্ঠিত হয়ে গেলো সফল শিক্ষার্থী জাহিদুল “লেভেল-১ সেলার অর্জন সেলিব্রেশন প্রোগ্রাম”। করোনার কারনে সীমিত আকারে আয়োজন করা হয় এই অনুষ্ঠানটি।

টুইনসফ্টের সঠিক প্রশিক্ষনে আই’টি সেক্টরে নিজেকে দক্ষ করে “সফল ফ্রিল্যান্সার”পরিচয়ে পরিচিত হয়েছে আমাদের শিক্ষার্থী জাহিদ।সফলতার সাথে কাজকরছে বিশ্বের জনপ্রিয় ও শীর্ষস্থানীয় অনলাইন কাজের ক্ষেত্র ফাইভারের মতো প্ল্যাটফর্মে।সম্প্রতি জনপ্রিয়ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস ফাইভার.কমে লেভেল -১ সেলার অর্জন করেন জাহিদ ,টুইনসফ্টের সঠিক প্রশিক্ষনে প্রশহক্ষন অবস্থায় ৩০টি কাজ ডেলিভারী করে $550+ ইনকাম করেন,তার এই সফলতায় টুইনসফ্ট পরিবার আনন্দিত ও গর্বিত,

 

 

 

 

ফেনী কম্পিউটার ইনস্টিটিউটের ছাত্র জাহিদুল,টুনইনসফ্ট এর ওয়েব ডিজাইন ১৮০ নং ব্যাচের শিক্ষার্থী,পড়ালিখা পাশাপাশি ফাইভার.কম মার্কেটপ্লেসে সফলতার সাথে ফ্রিল্যান্সার হিসেবে কাজ করছে।পেয়েছে টুইনস্টের অসংখ্য সাপোর্ট,টিচারদের সান্নিধ্য,টুইনসফ্টের দিক নির্দেশনা ও কঠোর পরিশ্রমে এসেছে এই অভাবনীয় সফলতা।

সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ফ্রিল্যান্সারদের অবদান অনস্বীকার্য। আর এক্ষেত্রে পিছিয়ে নেই আমাদের ফ্রিল্যান্সাররাও।জাহিদ দেশের জন্য আর নিজের জন্য কিছু করার স্বপ্নটা ছোটবেলা থেকেই।তবে কখনো ভাবতেই পারেনি এমন একদিন আসবে যেদিন ফ্রিল্যান্সিং-এ নিজেকে অল্প সময়ে এই পর্যায়ে নিয় আসবে,আজ বাংলাদেশের একজন গর্বিত নবিন রেমিটেন্স যোদ্ধা হিসেবে কাজ করবে।

কৃতজ্ঞতা জানান তার প্রিয় প্রিয় প্রতিষ্ঠান টুইনসফ্টের প্রতি ও প্রিয় মেন্টর ইব্রাহীম স্যার কে যিনি প্রতিনিয়ত তাকে সাপোর্ট করেছেন। ধন্যবাদ জানান টুইনসফ্ট পরিবারকে

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *