রবিবার, জুলাই ২৫

বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের অনুমোদন পেলো টুইনসফট ট্রেনিং

বাংলাদেশ  কারিগরি শিক্ষাবোর্ডের অনুমোদন পেলো টুইনসফট ট্রেনিং (প্রতিষ্ঠান কোডঃ৬৯০৭৪)।

গত ২০মে ২০২১ খ্রীঃ বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের পরিচালক(কারিকুলাম) প্রকৌশলী ফরিদ উদ্দীন আহম্মেদ সাক্ষরিত অর্ডারে জাতীয় দক্ষতামান বেসিক(৩৬০ ঘন্টা)শিক্ষাক্রমের প্রাথমিক পাঠদানের অনুমোদন প্রদান করেন,যাহার স্মারক নং-৫৭.১৭.০০০০.২০৪.৩১.০০৩.২১-১৭৪১,প্রতিষ্ঠান কোডঃ৬৯০৭৪

প্রাথমিকভাবে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন(০৭৬) ও গ্রাফিক্স ডিজাইন এন্ড মাল্টিমিডিয়া প্রোগ্রামিং (০৮১) এই ২টি শিক্ষাক্রমের পাঠদানের অনুমোদন দেয়া হয়।

কারিগরি শিক্ষাবোর্ডের কর্মকর্তা এ্যডমিন জনাব আলমগির হোসাইন স্যার ও শাহিন স্যার টুইনসফ্ট ট্রেনিং কে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কারিগরি শিক্ষা বোর্ড(BTEB) কর্তৃক অনুমোদন এর অর্ডার কপি এবং প্রয়োজনীয় সকল অফিসিয়াল ডকুমেন্ট আগারগাঁও কারিগরি শিক্ষা বোর্ড কার্যলয়ে প্রদান করেন টুইনসফ্টের চেয়ারম্যান ইব্রাহীম সুমন ও সদস্য সচিব মারজাহান সুলতানার হাতে ।

এই অনুমোদনে টুইনসফ্টের চেয়ারম্যান ইব্রাহীম সুমন ধন্যবাদ জানান ডিজিটাল বাংলাদেশ গঠনের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,শিক্ষা মন্ত্রী ড.দীপু মনি ও বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান কে সরকারী ভাবে আই’টি প্রশিক্ষন প্রদানের এই সুযোগ টি করে দেয়ার জন্য।
আরো ধন্যবাদ জানান  টুইনসফ্টের সকল শুভাকাংখী, শিক্ষার্থী ও কর্মকর্তাদের সরকারী অনুমোধনের এই বিশাল সফল্য অর্জনে।এখন থেকে টুইনসফ্ট ট্রেনিং এ ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীরা সরকারীভাবে কম্পিউটার প্রশিক্ষন এবং বাংলাদেশ সরকারের কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে সরকারী সার্টিফিকেট গ্রহন করিতে পারিবেন।
টুইনসফট ট্রেনিং ২০০৯ সাল থেকে আইটি প্রশিক্ষন ও সফল ফ্রিল্যান্সার তৈরীতে কাজ করে যাচ্ছে।টুইনসফট সফলতার সাথে কম্পিউটার ট্রেনিং ও ফ্রিল্যান্সিং কোর্সে প্রশিক্ষন দিয়ে আসছে।
এখন থেকে টুইনসফ্ট ট্রেনিং এ ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীরা সরকারীভাবে কম্পিউটার প্রশিক্ষন এবং বাংলাদেশ সরকারের কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে সরকারী সার্টিফিকেট গ্রহন করিতে পারিবেন।

 

Comments

comments

Powered by Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *