ফেনী সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট এর সাথে টুইনসফ্ট ট্রেনিং ইনস্টিটিউটের সমঝোতা চুক্তি (MoU) সাক্ষরিত

ফেনী সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট এর সাথে টুইনসফ্ট ট্রেনিং ইনস্টিটিউটের সমঝোতা চুক্তি (MoU) সাক্ষরিত-Memorandum of Understanding Singing।

এই চুক্তির মাধ্যমে ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের

কম্পিউটার,সিভিল,আর্কিটেকচার ও ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিপাটমেন্টের ৮ম পর্বের শিক্ষার্থীরা বাংলাদেশ সরকারের কারিগরি শিক্ষাবোর্ড অনুমোদিত প্রতিষ্ঠান টুইনসফ্ট ট্রেনিং এ ইন্ডাস্ট্রিলয়াল ট্রেনিং বা এটাচমেন্ট করার সুযোগ পাবে।

পাশাপাশি আই’টি তে বাস্তবিক দক্ষতা অর্জন,দেশীয়,

আন্তর্জাতিক আই’টি ইন্ডাস্ট্রিতে ও ফ্রিল্যান্সিং সেক্টরে কাজ করার উপযোগী ও দক্ষতা সম্পন্য হিসেবে গড়ে উঠতে অনেক বেশি সহায়ক ভুমিকা পালন করবে।

আজ বিকাল ৪টায় ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট ক্যাম্পাসে সমঝোতা চুক্তিটি সাক্ষরিত হয়।

উক্ত সমঝোতা চুক্তিতে ফেনী পলিটেকনিক ইন্সটিটিউট এর পক্ষ থেকে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের সম্মানিত অধ্যক্ষ প্রকৌশলী প্রদীপ্ত খীসা স্যার এবং টুইনসফ্টের পক্ষ থেকে টুইনসফ্ট টেকনোলজীর চেয়ারম্যান এন্ড সিইও জনাব,এস এম ইব্রাহিম সুমন ও টুইনসফ্টের ওয়েব ডেভেলপমেন্টের ইনস্ট্রাক্টর বাবলু মজুমদার।

চুক্তি শেষে টুইনসফট এর চেয়ারম্যান জনাব ইব্রাহিম সুমন বলেন, স্বনামধন্য উভয় প্রতিষ্ঠানের মধ্যে এই চুক্তি প্রযুক্তি নির্ভর দক্ষ মানব শক্তি তৈরীতে অত্যন্ত কার্যকরী ভুমিকা রাখবে, বিশেষ করে পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের বাস্তবিক দক্ষতা অর্জনের সুযোগকে আরো বেশী তরান্বিত করবে। এবং তাদের পড়ালেখার পাশাপাশি ইন্ডাস্ট্রিতে কাজ করার জন্য কর্মদক্ষতাসম্পন্ন তৈরী করতে এই চুক্তি অনেক বেশী ফলপ্রসূ হবে।

এছাড়া ও উপস্থিত ছিলেন পলিটেকনিক ইনস্টিটিউটে এর বিভিন্ন বিভাগের ইনস্ট্রাক্টর,শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

পরিশেষে উক্ত সমঝোতা স্বারকের সফলতা কামনা অনুষ্ঠানের সমাপ্তি হয়।

স্পেশাল ধন্যবাদ Abdul Kader Patwary

ইনস্ট্রাক্টর,কম্পিউটার ডিপার্টমেন্ট, ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট।

0:02 / 0:04

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!