প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বঙ্গবন্ধুকে নিয়ে নিজের সম্পাদিত ও প্রকাশিত বই তুলে দিলেন শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।

নিজস্ব প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বঙ্গবন্ধুকে নিয়ে নিজের সম্পাদিত ও প্রকাশিত বই তুলে দিলেন ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার সন্তান বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জনাব মিজানুর রহমান মজুমদার!

ফেনী জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এবং পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জনাব মিজানুর রহমান মজুমদার সম্পাদিত ও প্রকাশিত গ্রন্থ ’শত মনিষীর দৃষ্টিতে বঙ্গবন্ধু’ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে হস্তান্তর করা হয়।

এময় গ্রন্থের সম্পাদক এবং প্রকাশক নিজ হাতে গ্রন্থটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেন যা তিনি তার এক ফেইসবুক পোস্টে নিশ্চিত করেন।

তিনি তাঁর ফেসবুক পোস্টে লিখেন- “উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের অনন্য রূপকার, বাংলাদেশের মানুষের অকৃত্রিম বন্ধু, আমাদের চির শ্রদ্ধা ও ভালোবাসার মানুষ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাতে তুলে দিলাম আমার সম্পাদিত ও প্রকাশিত গ্রন্থ ’শত মনিষীর দৃষ্টিতে বঙ্গবন্ধু’ মাননীয় প্রধানমন্ত্রী, আপনার সাথেই ভালো আছে বাংলাদেশ, ভালো থাকবে বাংলাদেশ। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।”

মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত মিজানুর রহমান মজুমদার দীর্ঘদিন ফেনীর বিভিন্ন অঞ্চলে নানা উন্নয়ন মূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত করার পাশাপাশি অসহায় ও দরিদ্র মানুষদের আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!